রেস্পন্সিভ ডিজাইন ফ্রী ব্লগার থিম ২০১৬

Rocky
0
বর্তমান সময়ে নিজে থিম অর্থাৎ টেম্পলেট ডিজাইন করতে না পারলে ফ্রীতে একটা সুন্দর থিম ডাউনলোড করে ব্লগ শুরু খুব কষ্ট কর বিষয়। এখুন ফ্রী বলে আর কিছুই নেই যেমন আজকে আমি ফ্রী থিম বললেও এটা ফ্রী না তবে আপনি ফ্রী ভার্সন ডাউনলোড করতে পারবেন সঙ্গে ব্যবহার করতে পারবেন কিন্তু অনেক কাজের সুবিদা ফিচার এর সুবিদা পাবেন না। যেমন ধরুন ফুটার লিঙ্ক পরিবর্তন করতে পারবেন না তবে আপনি এক্সপার্ট হলে সমস্যা নেই। যাই হোক আপনি যদি ভাবেন একটা প্রফেশনাল ব্লগ শুরু করবেন অবশ্যই থিম পেইড ভার্সন ব্যবহার করার চেস্ট করুন। আর যদি ভাবেন শখের জন্য ব্লগ করছেন তাহলে এই সব ফ্রী ভার্সন ব্যবহার করে শিখতে পারেন। যাই হোক আজকের যে থিম সেটা ফ্রী সঙ্গে পেইড দুই পাবেন যদি পেইড ডাউনলোড করতে চান তাহলে আপনাকে ৭$ খরচ করতে হবে আর যদি ফ্রী করতে চান তাহলে কোন কথাই নেই আর থিমের নাম Sense । যাই হোক নিচে থেকে থিম ডাউনলোড করেনিন।


blogger-free-template-2016



রেস্পন্সিভ ডিজাইন ফ্রী ব্লগার থিম ফিচার :


উপরে ডেমো লিঙ্ক দেওয়া হয়েছে সঙ্গে ডাউনলোড লিঙ্কও দেওয়া হয়েছে যদি থিম পছন্দ হয় তাহলে করে নিতে পারেন। ডাউনলোড ফ্রী দেওয়া হয়েছে পেইড অর্থাৎ কিনতে চাইলে ঐ সাইট এর অফিসিয়াল পেজে যান বা আমাদের কমেন্ট করুন লিঙ্ক দিয়ে দিব । এই থিমটি কিনতে হবে অবশ্যই আপনার পেপাল থাকতে হবে কারন এদের পেপাল ছাড়া অন্য কোন সুবিধা এখুন নেই।


ফিচারহ্যাঁ অথবা না
১০০% রেস্পন্সিভ ডিজাইনহ্যাঁ পরীক্ষা করুন
কাস্টম ৪০৪ পেজহ্যাঁ
SEO ফ্রেন্ডলিহ্যাঁ
দ্রুত লোড হ্যাঁ পরীক্ষা করুন
সুন্দর একটি Read more বাটনহ্যাঁ
ভিডিও রেডি আছিহ্যাঁ
বিভিন্ন ব্রাউজার সাপোর্টহ্যাঁ
অসধারন সিএসএস মেনু বারহ্যাঁ
সুন্দর একটি সার্চ বক্স হ্যাঁ
সোশ্যাল শেয়ার বাটনহ্যাঁ
রিলেটেড পোস্ট সঙ্গে ফটোহ্যাঁ
Font Awesome সাপোর্টহ্যাঁ
Ads Banner রেডিহ্যাঁ


তাহলে আশাকরি থিমটি আপনাদের পছন্দ হবে । ভাল লাগলে পোস্টটি বন্ধুদের সঙ্গে শেয়ার করুন কোন রকম সমস্যা হলে নিচের কমেন্ট করুন। ভাল থাকবেন সুস্থ থাকবেন।

Post a Comment

0 Comments
Post a Comment (0)